শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

ফিফার বর্ষসেরা ফুটবলার লেভানদোস্কি

ক্রীড়া ডেস্ক
  • আপলোডের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ৬০৬৭ বার পঠিত

আবারো ফিফার বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন বায়ার্ন মিউনিখের পলিশ তারকা রবাট লেভানদোস্কি। সুইজারল্যান্ডের জুরিখে পেপার সদরদপ্তরের সোমবার দিবাগত রাত্রে দ্য বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়াড ভার্চুয়াল অনুষ্ঠানে বিজয়ীর নাম ঘোষণা করা হয়। গতবারের পুরস্কারটি লেভানদোস্কি হাতে উঠেছিল।

লেভানদোস্কি পেছনে ফেলেছেন আর্জেন্টিনার মহাতারকা লিওনেল মেসি ও লিভারপুলের মিশরীয় তারকা মোঃ সালাহকে।২০২০ সালের ৮অক্টোবর থেকে ২০২১ সালের৭ অক্টোবর পর্যন্ত সময়ের পারফরম্যান্স বিবেচনা করে ফিফার  অন্তর্ভুক্ত দেশের কোচ, অধিনায়ক, নির্বাচিত, সাংবাদিক ও ভক্তদের ভোট দেওয়া হয়েছে এই পুরস্কার।

এ সময় ম্যাচে আর্জেন্টিনাকে জিততে চান কোপা আমেরিকা আর বার্সেলোনাকে কোপা দেল রে।৫৭ ম্যাচ গোল ৪৩টি, অ্যাসিস্ট ১৭, সাফল ডিবল ১৭৬, ম্যাচ সেরা ৩৩, গোলের বড় সুযোগ তৈরি ৩৪ হাই কী পাস ছিল ১৫০টি।

মোঃ সালাহ নির্ধারিত সময়ে কোনো শিরোপা জেতেননি। তবে লিভারপুলকে লীগের তিন নম্বরে পৌঁছে দিয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন চ্যাম্পিয়নস লিগে জায়গা পেতে

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..