শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

ফিফার বর্ষসেরা ফুটবলার লেভানদোস্কি

ক্রীড়া ডেস্ক
  • আপলোডের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ৬০৩৪ বার পঠিত

আবারো ফিফার বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন বায়ার্ন মিউনিখের পলিশ তারকা রবাট লেভানদোস্কি। সুইজারল্যান্ডের জুরিখে পেপার সদরদপ্তরের সোমবার দিবাগত রাত্রে দ্য বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়াড ভার্চুয়াল অনুষ্ঠানে বিজয়ীর নাম ঘোষণা করা হয়। গতবারের পুরস্কারটি লেভানদোস্কি হাতে উঠেছিল।

লেভানদোস্কি পেছনে ফেলেছেন আর্জেন্টিনার মহাতারকা লিওনেল মেসি ও লিভারপুলের মিশরীয় তারকা মোঃ সালাহকে।২০২০ সালের ৮অক্টোবর থেকে ২০২১ সালের৭ অক্টোবর পর্যন্ত সময়ের পারফরম্যান্স বিবেচনা করে ফিফার  অন্তর্ভুক্ত দেশের কোচ, অধিনায়ক, নির্বাচিত, সাংবাদিক ও ভক্তদের ভোট দেওয়া হয়েছে এই পুরস্কার।

এ সময় ম্যাচে আর্জেন্টিনাকে জিততে চান কোপা আমেরিকা আর বার্সেলোনাকে কোপা দেল রে।৫৭ ম্যাচ গোল ৪৩টি, অ্যাসিস্ট ১৭, সাফল ডিবল ১৭৬, ম্যাচ সেরা ৩৩, গোলের বড় সুযোগ তৈরি ৩৪ হাই কী পাস ছিল ১৫০টি।

মোঃ সালাহ নির্ধারিত সময়ে কোনো শিরোপা জেতেননি। তবে লিভারপুলকে লীগের তিন নম্বরে পৌঁছে দিয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন চ্যাম্পিয়নস লিগে জায়গা পেতে

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..