বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত ঈদ উপলক্ষে অসহায় শিশুদের মাঝে এসো গড়ি ফাউন্ডেশন’র পোশাক বিতরণ ঈদে নাড়ির টানে ঘড় মুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করছে পুলিশ: গাইবান্ধা পুলিশ সুপার

শাকিবের টিশার্টে লেখা ‘A’ নিয়ে কৌতূহল

রিপোর্টারের নাম
  • আপলোডের সময় : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ৬০২৯ বার পঠিত

দীর্ঘ ৯ মাস পর দেশে ফিরেছেন ঢাকাই ছবির শীর্ষনায়ক শাকিব খান। আজ বুধবার দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি। এসময় ঢালিউডের এ জনপ্রিয় অভিনেতাকে শুভেচ্ছা জানাতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ভক্তরা ভীড় করে।

পরে দুপুর ১টা ৩০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সিআইপি গেট দিয়ে বের হন শাকিব। এসময় মুখে ছিল দেশে ফেরার প্রশান্তির হাসি, তিনি নিরাস করেননি অপেক্ষমাণ ভক্তদেরও- তাদের উদ্দেশ্যে হাত নাড়তে নাড়তে কথা বলেন গণমাধ্যমের সাথে। এসময় স্লিম ফিগারে টিশার্ট পরা শাকিব সবার নজর কাড়েন। তবে কৌতূহল তৈরি হয় তার টিশার্টে বড় করে লেখা ইংরেজি অক্ষর ‘A’ নিয়ে।

এ নিয়ে অনেকেই মনে করছেন শাকিব হয়তো তার একমাত্র সন্তান আব্রাম খান জয়ের নামের প্রথম অক্ষর ‘A’ বুকে ধারণ করেছেন। আবার কেউ কেউ ‘A’ ফর আমেরিকার সাথে মিলিয়েছেন। তবে আরও জোর দিয়ে কেউ কেউ অপু বিশ্বাসের নামের প্রথম অক্ষর ‘A’-এর সঙ্গে মেলাচ্ছেন শাকিবের টিশার্টে বড় করে লেখা অক্ষরটিকে। এখন এর প্রকৃত রহস্য একমাত্র শাকিব খানই বলতে পারবেন, যদিও বিষয়টি নিয়ে তার কোনো মন্তব্য পাওয়া যায়নি।

এদিকে, বিমানবন্দরে নেমেই শাকিব উপস্থিত ভক্তদের নিয়ে গণমাধ্যমকে বলেন, ‘সবাই যে আমাকে এত মিস করেছে, তা দেখে সত্যিই আমি বাকরুদ্ধ। কী বলব! আমিও ভীষণ মিস করেছি। একটু পরপর এয়ারহোস্টেজকে জিজ্ঞেস করছিলাম, ঢাকায় নামতে আর কতক্ষণ লাগবে? আমার মধ্যেও কিন্তু একই উত্তেজনা কাজ করেছে।’

শাকিব আরও বলেন, ভক্তদের জন্য বেশ কয়েকটি সুখবর নিয়ে এসেছেন। তবে সেগুলো সময় এক এক করে দেবেন। শাকিবের ভাষ্য, ‘স্পেশাল কিছু ভালো খবর সবার জন্য অপেক্ষা করছে সামনে।’ উল্লেখ্য, গত বছরের নভেম্বরে ঢাকা থেকে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন শাকিব খান। সেখানকার নাগরিকত্ব লাভের জন্য টানা ছয় মাস মার্কিন মুলুকে থাকেন। এর মধ্যে নিউইয়র্ক থেকেই ‘রাজকুমার’ নামের নতুন সিনেমার ঘোষণা দেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..