শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

পটুয়াখালীর দুমকী উপজেলা কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

মনজুর মোর্শেদ তুহিন (পটুয়াখালী জেলা প্রতিনিধি): 
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ৬০৩২ বার পঠিত

পটুয়াখালী জেলার দুমকীতে ১২ই জুন (রবিবার) সকাল ১১ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যলয়ে উপজেলা কৃষকলীগ বর্ধিত সভার আয়োজন করে।

দুমকী উপজেলা কৃষকলীগ এর আহবায়ক মোঃ আজহার মৃধার সভাপতিত্বে প্রধান অতিথি হিসোবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির বরিশাল বিভাগীয় দ্বায়ীত্বপ্রাপ্ত ১নং সাংগঠনিক সম্পাদক অ্যডঃ গাজী জসিম উদ্দিন। বিশেষ অতিথি হিসোবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা কৃষকলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) গাজী আলী হোসেন, সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) সরদার সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন।

পৌর কৃষকলীগের যুগ্ন আহবায়ক মনজুর মোর্শেদ তুহিন, যুগ্ন আহবায়ক আসাদুজ্জামান শামিম প্রমুখ। এছাড়াও উক্ত বর্ধিত সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সাাংবাদিক বৃন্দ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..